বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Saturday, August 16, 2014

Anandamela Patrika 6th February 1985

এসে গেল ১৯৮৫ সালের তৃতীয় সংখ্যা। প্রচ্ছদ - অনুপ রায় । 


কভার পৃষ্ঠা 


সূচীপত্র 




কিছু তথ্য

বর্ষ - ১০, সংখ্যা - ১৬
৬ই ফেব্রুয়ারী ১৯৮৫
পৃষ্ঠা - ৬৮
আয়তন - ৪০.৪ মে বা
জলছাপ - নেই
হার্ড কপি - লাইব্রেরী 
স্ক্যান ও এডিট - ওপি


4 comments:

  1. darun scan. aro kichu r jonyo opekhai roilum.

    ReplyDelete
  2. অসংখ্যা ধন্যবাদ। এ তো শুধু একটা পি-ডি-এফ ফাইল নয়, ছেলেবেলার এক একটা দিন ডাউনলোড হচ্ছে। টাইম মেশিন যতদিন না আসে আপনারাই ভরসা।
    অনেক শুভেচ্ছা।

    ReplyDelete
  3. egulo kono din porte parbo swapneo bhabini... ek ekta din jeno sei purono jama, purono chhotobela fire pachhi :Papiya

    ReplyDelete
  4. Unable to download, please fix the link

    ReplyDelete

Please encourage if you like our posts.