বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Monday, October 12, 2015

Bohumukhi Tritiya Sonkhya - Sharodiya 1422

বহুমুখী


তৃতীয় সংখ্যা


শারদীয়া - ১৪২


উপস্থাপনায় বিডি কতৃপক্ষ

সবাইকে জানাই শারদ শুভেচ্ছা। বিডিবাসীদের অসীম আগ্রহে, সহযোগিতায় এবং লেখনী দানে ধন্য স্ফীতকলেবরা বহুমুখীকে এই মহালয়ার প্রাক্কালে আপনাদের সামনে উপস্থিত করতে পেরে আমরা ধন্য। 



আয়তন - ১১২ মেগা বাইট 




আয়তন - ১৫  মেগা বাইট



আয়তন - ৩৭ মেগা বাইট



আয়তন - ৬৫ মেগা বাইট



পরিশেষে বহুমুখী পড়ে কেমন লাগল অবশ্যই জানাবেন। পাঠ-প্রতিক্রিয়ার জন্য আমরা অপেক্ষা করে রইব। এবারে সম্পূর্ণ বহুমুখী পিডিএফ সাইজ ১১২ মেগাবাইট । যারা সম্পূর্ণটি নামাতে অসুবিধা বোধ করবেন তারা ৩টি পার্ট আলাদা করে নামাতে পারেন। কমিক্স ২টি আলাদা করে দেওয়া আছে।     



এই পুজোতে পড়ুন ও পড়ান বহুমুখী




10 comments:

  1. স্লো এবং দুর্বল নেট এর জন্য পড়তে পারছি না আপাতত। বারবার ডাউনলোড ফেল বলছে ।

    ReplyDelete
  2. দারুণ লেখা, দারুণ আঁকা| নেট ব্যাগড়বাই করছে বলে পড়তে গিয়ে একেবারে 'ব্যথা' হয়ে যাচ্ছে, কিন্তু ম্যাগাজিনটা দুর্ধর্ষ!

    ReplyDelete
  3. jatayur lekhata khbi bhalo hoyeche ...... shirshendu style !

    ReplyDelete
  4. Comics bade je link ta ache seta download korun slow speed hole.

    ReplyDelete
  5. আহ খ্যামাগুরু জিনিস টা কি তা বুঝলাম।।। ��

    ReplyDelete
  6. রাযদিঘী
    তে যে এতো রহস্য লুকানো ছিলো তা কে জানতো আর।

    ReplyDelete
  7. কমিক্স গুলো সাদা কালো তে কম সাইজ করে দিলে উপকার হয ।

    ReplyDelete
  8. ইন্টারনেট খুব সমস্যায় ফেলে দিচ্ছে। এই পত্রিকার কি ছাপানো কোনও সংস্করণ পাওয়া যেতে পারে?

    ReplyDelete
  9. Sorry, amader financial condition totota strong noy je hardcopy chapabo, tai E-version e nijeder simaboddho rekhechi. Ektu kosto kore download kore nile asa kori asahoto hoben na. Thanks in advance.

    ReplyDelete
  10. ek ananyasadharon ovigyota!!!!'bahumaukhi' sotyi i gunomaner bichare bahumukhi--

    ReplyDelete

Please encourage if you like our posts.