বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Saturday, October 31, 2015

Suktara Pujabarshiki 1395 or 1988 - Third Sharodiya Issue

সমস্ত ধুলোখেলার পাঠকদের জন্য এসে গেল তৃতীয় শুকতারা পূজাবার্ষিকী। বইটি পিন খুলে স্ক্যান করা হয়েছে। তাই স্ক্যান কোয়ালিটি অনেক ভালো হয়েছে। আশা করি আপনাদের ভালো লাগবে।

Cover Page

Content Page


Sample Pages





Information
Date - Pujabarshiki 1395/1988
Pages - 328
PDF Size - 100 MB/ 42 MB
Hard Copy, Scan & Edit - Nilachal  + OP in Editing Color Pages



অনেকেই সরাসরি ডাউনলোড লিঙ্ক নিয়ে অন্যত্র পোস্ট করছেন দেখা যাচ্ছে। আপনারা ধুলোখেলার লিঙ্কটি শেয়ার করুন পরিচিত জনের কাছে। তাহলে আমাদের পাঠক আরও বাড়বে। এবং বাকিরা সমস্ত পোস্ট দেখতে পাবেন ব্লগ-এ এসে।

Like Our Facebook Page 


3 comments:

  1. Arebbas post pujo upohar ekebare.. Emnibhabe sob purono Sarodiya Suktara chai.. Issh tokhon ki sob lekha beroto.. Quality writing er chorachori.. Onek thanks to Nilachal and our Optimus..

    ReplyDelete
  2. khub valo laglo. Download kore niyechi. Aro valo lagbe jodi kalipujor age 1394 ta pai

    ReplyDelete
  3. ota ekhono complete pages paoa jayni. Paoa gelei chole asbe..

    ReplyDelete

Please encourage if you like our posts.