বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Thursday, January 14, 2016

Anandamela - 8th August 1984

অনেকেই বই দিয়ে আমাদের প্রজেক্টকে সমৃদ্ধ করেছেন এবং করে চলেছেন। ঘনাদা গ্যালারির সৌরভবাবু সংখ্যাটি আমাদের স্ক্যান করে পাঠিয়েছিলেন।  আরও অনেকে এভাবে এগিয়ে এলে সবারই উপকার হবে। সৌরভবাবু কে অসংখ্য ধন্যবাদ ধুলোখেলার পক্ষ থেকে ।  

প্রথম বর্ষ এবং এগারো তম বর্ষের পরে দশম বর্ষ সম্পূর্ণ ইস্যু ব্লগ এ এসে গেল। 

আমাদের উদ্দেশ্য পুরনো হারিয়ে যাওয়া পত্রিকাগুলি সংরক্ষণ করা !


Cover Page 




Content Page 
Sample Pages  






Information
Date - 08/08/1984
Year - 10, Number -3
Pages - 68
PDF Size - 30.9 MB
Hard Copy & Scan - Sourabh Dutta
Edit - OP

9 comments:

  1. ধন্যবাদ ধুলোখেলা !

    ReplyDelete
  2. etar janye adhir agrahe apekkha kore chilam..abasheshe peyeo gelam..thanks opti

    ReplyDelete
  3. 84 complete?.ete ki 21 ta issue chhilo?

    ReplyDelete
  4. 84 er ekhono 5 ti issue baki ache. But 10th year complete which starts on 18.04.1984 and ends on 03.04.1985.

    ReplyDelete
  5. Asale ingraji bacher dhare egole bhul Hobe. Asale dasham bachar balte Bangla bachar dharte Hobe. Bangla bachar ta 1391.

    ReplyDelete
  6. Dhulokhela jindabad! Tin-tinte bochor er gota set ekhane -bhaba jacche na... asha kori ei bhabe buk chitiye aro egiye jabe amader sobar priyo blog...

    ReplyDelete
  7. Upore ekta chotto bhul roye gache. Hard copy o scan Suhajit kundur badale Sourabh Dutta Hobe.

    ReplyDelete
  8. খুব ভালো লাগছে আপনাদের এই উদদোগ।

    ReplyDelete
  9. Unable to download, need access

    ReplyDelete

Please encourage if you like our posts.