বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Tuesday, July 12, 2016

Parichoy - Subhas Mukhopadhyay Issue - February-July 2004

পরিচয় বিশেষ সংখ্যা - সুভাষ মুখোপাধ্যায় স্মরণ সংখ্যা

মাঘ, ১৪১০ - আষাঢ়, ১৪১১
ফেব্রুয়ারি-জুলাই, ২০০৪
৭-১২ সংখ্যা, ৭৩ বর্ষ

সম্পাদক - অমিতাভ দাশগুপ্ত
প্রচ্ছদ পরিকল্পনা ও অঙ্কণ - দীপ্ত দাশগুপ্ত

আমাদের উদ্দেশ্য পুরনো হারিয়ে যাওয়া পত্রিকাগুলি সংরক্ষণ করা !



Cover Page 


Content Pages


Sample Pages




ধার দিয়েছেন - শংকর ঘোষ
স্ক্যান করেছেন - Pagloos
প্রসেস করেছেন - Optimus Prime

পৃষ্ঠা - ৪৪১
আয়তন - ৩২.৬ মেবা

টুকরো কথা - কবি সুভাষ মুখোপাধ্যায়-এর লেখা কিছু না কিছু সমস্ত বাঙালিই পড়েছে। তাঁকে জানতে, চিনতে ও দুষ্পাপ্য কিছু লেখা পড়তে পরিচয়ের এই সংখ্যাটি লিজেন্ডারি। তাঁর রচনা ও তাঁর সম্পর্কে আলোচনা তাঁর বিস্তৃত রচনাপঞ্জী এই সংখ্যার গৌরব।





Like Our Facebook Page 


https://www.facebook.com/dhulokhela

1 comment:

Please encourage if you like our posts.