বিশেষ ঘোষণা

বিশেষ ঘোষণাঃ বেশ কিছু পত্রিকা সম্পূর্ণ না পাওয়া গেলেও আমরা পোষ্ট করেছি এই বলে যে, পরে মিসিং পেজ গুলো পাওয়া গেলে নতুন লিঙ্ক দেওয়া হবে। সংশ্লিষ্ট ম্যাগাজিনের পেজে গিয়ে সংখ্যাটির ওপর ক্লিক করলে নির্দিষ্ট সংখ্যাটি খুলে যাবে। আপাতত চিল্ড্রেন্স ডিটেকটিভের এপ্রিল, ১৯৮২, শুকতারার শ্রাবণ, ১৪০০,কিশোর মন মে ০১, ১৯৮৪, আনন্দমেলা ১৯৭৯ জুন, আনন্দমেলা ১৯৮০ ১৬ জানুয়ারী এবং আনন্দমেলা ১৯৮৭- এপ্রিল ১৫ সংখ্যা ঠিক করা হল। ,

বিজ্ঞপ্তি -

বিজ্ঞপ্তি : কিছুদিন যাবৎ গুগলের ইন্ডিয়ার সারভার কাজ করছে না। তাঁর ফলে যত সাইটের এর শেষে বা সাইটের পেজের শেষে ".in" আছে, সেগুলো কাজ করছে না। একইভাবে ধূলোখেলার লিঙ্ক গুলোতে বেশির ভাগ জান্যগায় ".in" ছিল। যা বর্তমানে কাজ করছে না। ধীরে ধীরে এই লিঙ্ক গুলো শুধরানোর কাজ চলছে। যদিও এটা সময় সাপেক্ষ কাজ। ইতিমধ্যে আপনারা সাময়িক সমাধান হিসেবে ওয়েব অ্যাড্রেস বারে ".in" এর জায়গায় ".com" করে নেবেন। তাহলেই ওই সাইটটি খুলে যাবে।

আবেদন

আবেদন ঃ হঠাৎই দেখা যাচ্ছে বেশ কিছু পুরোনো পোস্ট করা সাধারন সংখ্যার লিঙ্ক গুগুল সিকিউরিটির কারণে প্রাইভেটের মত হয়ে গেছে। যারা আগে খুলেছিলেন, তারা এখনো খুলতে পারছেন। কিন্তু যারা প্রথম, তাদের রিকোয়েস্ট পাঠাতে হচ্ছে। আপনাদের কাছে আবেদন, সাধারন সংখ্যা ডাউনলোড করতে এমন সমস্যা হলে ধৈর্য্য রেখে রিকোয়েস্ট পাঠান, ও কিছুদিন পর আবার চেষ্টা করুন। আমরা লিঙ্ক গুলো আপডেট করার চেষ্টা করছি।

Saturday, August 20, 2016

Anandamela - 20th September 2000

আমাদের উদ্দেশ্য পুরনো হারিয়ে যাওয়া পত্রিকাগুলি সংরক্ষণ করা !


সংখ্যাটি প্রশান্ত কর্মকার মহাশয় স্ক্যান করে পাঠিয়েছেন। ওনাকে ব্লগ এর পক্ষ থেকে অসংখ্য ধন্যবাদ । ওনার আরও কিছু কালেকশান আমাদের সাথে শেয়ার করবেন বলেও জানিয়েছেন। অনেক ধন্যবাদ।

Cover Page



Content Page


Sample Pages







Information
Date - 20/09/2000
Year - 26, Number - 22
Pages - 68
PDF Size - 46.6 MB
Hard Copy & Scan -  Prasanta Karmakar
Edit - OP


Download Link

এসে গেছে কল্প বিশ্বের তৃতীয় সংখ্যা। অনলাইনে পড়তে নিচের লিঙ্ক এ ক্লিক করুন। 

http://kalpabiswa.com/


3 comments:

  1. ব্লগে অনেকদিন পর আনন্দমেলা
    তোমার এই বিশাল কর্মকান্ড আরো এগিয়ে চলুক

    ReplyDelete
  2. Thank u.we expect many more issues to come

    ReplyDelete
  3. Anek din par anandamela. Tabe ei samai ta 80-90 r mato ar lagtona. thank to dhulokhela team

    ReplyDelete

Please encourage if you like our posts.